সংবর্ধনায় সিক্ত হলো বিকেএসপির নয়জন বিশ্ব চ্যাম্পিয়ন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, ২৮/০২/২০২০

বিকেএসপিতে অনুর্ধ্ব ১৯ যুব বিশ্বকাপ বিজয়ী বাংলাদেশ দলের বিকেএসপির নয়জন গর্বিত খেলোয়াড়দের সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্বজয়ীদের জন্য আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব ও যুব ও ক্রীড়া সচিব মোঃ আকতার হোসেন।

এর আগে বিকেলে প্রতিষ্ঠানটির গর্বিত সন্তানদের বরন করতে নবীনগর থেকে সুসজ্জিত গাড়িতে করে বাদক দলের মাধ্যমে বিকেএসপিতে আনা হয়। বিকেএসপির মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. রশীদুল হাসান ফুল ও মিস্টি দিয়ে বরণ করেন বিশ্ব জয়ী সোনার ছেলেদের।

চ্যাম্পিয়ন দলে বিকেএসপির খেলোয়াড়রা হলেন- আকবর আলী (অধিনায়ক), হাসান মুরাদ, শামীম হোসেন পাটোয়ারী, পারভেজ হোসেন ঈমন, প্রান্তিক নওরোজ নাবিল, মাহমুদুল হাসান, তানজিম হাসান সাকিব, মো. শাহিন আলম ও আশরাফুল ইসলাম সিয়াম (স্টান্ড বাই)।

যু্ব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বিকেএসপির পক্ষ থেকে সংবর্ধিত প্রত্যেককে ক্রেস্ট, এক লক্ষ টাকা ও বিকেএসপির ব্লেজার শুভেচ্ছা উপহার হিসেবে দেয়া হয়। সবশেষে বিকেএসপির প্রশিক্ষনার্থীদের পরিবেশনায় আয়োজন করা হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সারাদিন/২৮ফেব্রুয়ারি/টিআর