‘চতুর্থ বিয়েটা এখনই সেরে ফেলুন’ শ্রাবন্তীকে কটাক্ষ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, ২৭/০২/২০২০

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জুলিতে রয়েছে অনেক ব্যবসায় সফল সিনেমা। ওপার বাংলার টপ নায়কদের বিপরীতে অভিনয় করেছেন তিনি। বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের বিপরীতেও একাধিক সিনেমা করেছেন এই অভিনেত্রী। ব্যক্তি জীবনে বর্তমানে তৃতীয় স্বামীর ঘর করছেন তিনি। এরই মধ্যে ভক্তরা পরের বিয়েটা সেরে ফেলতে বললেন, মানে চতুর্থ বিয়ে!

ভক্তদের এমন কথায় অবাকই হচ্ছেন? চলুন জেনে নেই যে কারণে এ কথা বলা। সোমবার (২৪ফেব্রুয়ারি) বলিউড অভিনেতা শাহিদ কাপুরের ৩৯তম জন্মদিন ছিল। অনেক তারকাদের মতো টলিউড অভিনেত্রী শ্রাবন্তীও। জন্মদিনের শুভেচ্ছা জানায় শাহিদকে।

টুইটারে শাহিদের ছবি দিয়ে শ্রাবন্তী লিখেন, শুভ জন্মদিন আমার প্রিয় ক্রাশ। শ্রাবন্তীর ওই টুইট দেখে পালটা রিটুইটও করেন শাহিদ। পাশাপাশি টলিউড অভিনেত্রীকে ধন্যবাদও জানান তিনি। এরপরই বিপত্তি বাধেঁ।

শাহিদকে ক্রাশ বলে উল্লেখ করায় অভিনেত্রীকে নিয়ে মজা করতে শুরু করেন অনেকে। কেউ ওজন নিয়ে কটাক্ষ করেন তাকে। আবার কেউ বলতে শুরু করেন, পরের বিয়েটা তাহলে এখনি সেরে ফেলুন! তবে সমালোচনা ও কটাক্ষের মুখে পড়ে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

উল্লেখ্য, পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ঘরে একটি ছেলেও রয়েছে। নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর বিয়ে করেন মডেল কৃষণ ব্রজকে। এরপর ২০১৯ সালের জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই রোশনকে বিয়ে করেন শ্রাবন্তী। বর্তমানে তারা বেশ সুখেই আছেন।

সারাদিন/২৭ফেব্রুয়ারি/এএইচ/টিআর