মান্দায় ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাই, গ্রেফতার ৩

নওগাঁ সংবাদদাতানওগাঁ সংবাদদাতা
প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, ২৬/০২/২০২০

নওগাঁর মান্দায় বিকাশ কর্মিকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ফেব্রুয়ারি) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার প্রসাদপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আবু তাহেরের ছেলে আব্দুল মালেক (২৫), ফরিদুল হোসেনের ছেলে আব্দুল হান্নান (২৪) ও মঞ্জিলতলা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সোহেল রানা ওরফে বাবু (২৫)।

এ ঘটনায় গ্রেফতারকৃত আব্দুল হান্নান ও সোহেল রানা বাবুকে মঙ্গলবার বিকেলে নওগাঁ আদালতে হাজির করা হলে ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। আসামিদের জবানবন্দি রেকর্ড করেন বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহান।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, সোমবার বিকাশ কর্মি জাহিদ হোসেন একটি মামলা দায়ের করেন। পরে অভিযুক্তদের গ্রেফতার করে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে লুট হওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়।

উল্লেখ্য, মান্দা উপজেলার বিভিন্ন এলাকার বিকাশ এজেন্টের কাছ থেকে টাকা সংগ্রহ করে রোববার বিকেলে নওগাঁ ফিরছিলেন বিকাশকর্মি জাহিদ হোসেন ও শামীম হোসেন। উপজেলার প্রসাদপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় আব্দুস সাত্তারের আমবাগানের নিকট তাদের ছুরিকাঘাত করে একটি বাজাজ মোটরসাইকেল লুট করে নিয়ে যায় ৪-৫ জন মুখোশধারী যুবক। পরে তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সারাদিন/২৬ফেব্রুয়ারি/এএইচ/টিআর