মাদক সেবনের টাকা না দেয়ায় স্বর্ণের দোকানে লুট, আহত ১

নারায়ণগঞ্জের সোনারগাঁয় মাদক সেবনের টাকা না দেয়ায় স্বর্ণের দোকানে লুটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রুহুল আমীন (২৮) নামে এক স্বর্ণ ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। রোববার (২৩ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার দারোগোল্লা এলাকার আবু তাহের মেম্বারের মার্কেটে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় রুহুল আমীনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাদক সেবনের জন্য টাকা চাইলে রুহুল আমীন টাকা দিতে অস্বীকৃতি জানালে দুর্বৃত্তরা হাতুড়ি ও দেশিয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে। পরে তারা দোকান ভাঙচুর করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

স্বর্ণের দোকানের মালিক সুজন জানান, আশ্রব আলীর ছেলে ফারুক (২৫), ইকবালের ছেলে সাইদুল (২৫), মিলন পাগলার ছেলে মোস্তাক (২৪) এবং একই এলাকার সোহান (১৮) মাদকের জন্য টাকা চাইলে আমার ছোট ভাই রুহুল আমীন দিতে না চাইলে তাকে মেরে আহত করে দোকান থেকে আনুমাণিক ৪ ভরি স্বর্ণালঙ্কার, ৮৫ ভরি রুপা ও নগদ ৭৫ লাখ টাকা লুট করে নিয়ে যায় তারা।

ঘটনার সত্যতা স্বীকার করে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলেছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

সারাদিন/২৪ফেব্রুয়ারি/এএইচ