আশুলিয়ায় ২৫শ বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার প্রতিনিধিসাভার প্রতিনিধি
প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, ২০/০২/২০২০

সাভারের আশুলিয়ায় ২৫শ বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল বিপনন অফিস। অভিযানে প্রায় ২ কিলোমিটার অবৈধ
গ্যাস লাইন তুলে ফেলা হয় এবং অবৈধ সংযোগ কাজে ব্যবহৃত রাইজার এবং বিপুল পরিমাণ গ্যাস পাইপ জব্দ করা হয়েছে।

বৃহষ্পতিবার (২০ফেব্রুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ার ধোনাইদ এবং ইউসুফ মার্কেট এলাকায় এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ করা হয়। সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মো. সায়েম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

অভিযানে আরও উপস্থিত ছিলেন- উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, ঠিকাদার মোঃ মনির হোসেনসহ তিতাসের কারিগরি টিমের প্রায় ৮০ জন শ্রমিক। এছাড়া অপ্রীতিকর অবস্থা এড়াতে আশুলিয়া থানার উপ-পরিদর্শক কামরুজ্জামানের নেতৃত্বে পুলিশ একটি টিম সক্রিয় ছিল।

আবু সাদাত মোঃ সায়েম জানান, আশুলিয়ায় দুইটি এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ সংযোগগুলি বিচ্ছিন্ন করা হয়েছে। এই দুই এলাকার প্রায় ২ কিলোমিটার ব্যাপী অবৈধ বিতরণ লাইন তুলা ফেলা হয়েছে এবং আনুমানিক প্রায় ২৫শত বাসাবাড়ীতে নেয়া অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এই অবৈধ সংযোগ গ্রহনকারী এবং তাদেরকে যারা সংযোগ প্রদান করেছে এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সারাদিন/২০ফেব্রুয়ারি/টিআর/এএইচ