রণবীরের সঙ্গে ক্যাটরিনার ছবি ভাইরাল, মুখ খুললেন দীপিকা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, ১৯/০২/২০২০

বলিউডের জনপ্রিয় জুঁটি রণবীর-ক্যাটরিনা এক সময় চুটিয়ে প্রেম করেছেন। কখনোও দেশে কখনোও বিদেশে নিভৃতে সময় কাটিয়েছেন তারা। সম্প্রতি স্পেনের ইবিজা সমুদ্র বিচে ক্যাটের বিকিনি পরিহিত ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। নিজের প্রাক্তন প্রেমিকের সঙ্গে ছবি ভাইরাল হওয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন দীপিকা পাডুকোন।

রণবীরের সঙ্গে বিচ্ছেদের জন্য ক্যাটরিনা কাইফের দিকেই আঙুল তোলেন দীপিকা পাডুকন। দীপ্পির সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি ক্যাটরিনার সঙ্গে অবৈধভাবে সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর। তার জেরেই শেষ পর্যন্ত ওই সম্পর্কের বাঁধন ছিঁড়ে বেরিয়ে আসেন দিপ্পী।

এই সেই ছবি।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, রণবীরের সঙ্গে ইবিজার সৈকতে ক্যাট লাল, সাদা রঙের বিকিনি পরিহিত অবস্থায় খুনশুটিতে মেতে উঠেছে।

ক্যাটকে সতর্ক করে দীপিকা বলেন, যখন কেউ সেলিব্রিটি হয়ে যান, তখন তারা পাবলিক ফিগার। তাই সব সময় বুঝেশুনে তাদের পদক্ষেপ নেওয়া উচিত। কোথায় যাবেন, কীভাবে যাবেন, সেলেবদের দিকে সব সময় মানুষের নজর থাকে। তাই সংবাদমাধ্যমকে দোষারোপ না করে, সেলিব্রেটিদের নিজেদের সাবধান হওয়া উচিত বলেও মন্তব্য করেন দীপিকা পাডুকন।

বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর, অন্যদিকে ক্যাটরিনা বিকি কৌশলের সঙ্গে ডেট করছেন বলে শোনা যাচ্ছে। যদিও বিকির সঙ্গে সম্পর্কের কথা এখনও পর্যন্ত স্বীকার করেননি ক্যাটরিনা কাইফ।

সারাদিন/১৯ফেব্রুয়ারি/এএইচ