তালাক দেওয়া স্ত্রীকে বাড়ীতে ডেকে এনে হত্যার অভিযোগ, আটক ১

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, ১৮/০২/২০২০

ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুরে গাছে ঝুলন্ত অবস্থায় নাজমা আক্তার (২২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ফেব্রুয়ারি) সকালে উপজেলার রহিমানপুর ইউনিয়নের খালপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাজমা বালিয়াডাঙ্গী উপজেলার গোয়ালকারী গ্রামের নাজমুল হকে মেয়ে। নাজমার ৯ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

নাজমার মামা সামশুল অভিযোগ করে বলেন, প্রায় দুই বছর আগে সদর উপজেলার রহিমানপুর খালপাড়া গ্রামের বাচ্চা বাবুর ছেলে সাদ্দামের সঙ্গে বিয়ে হয় নাজমার। তিন মাস আগে সাদ্দামের সঙ্গে শালিসে নাজমার তালাক হয়। বিয়ের সময় ১ লাখ ৫০ হাজার টাকা যৌতুক নিলেও তালাকের সময় ৮০ হাজার টাকা নাজমার পরিবারকে ফেরত দেয় সাদ্দাম।

ইতিমধ্যে মেয়েকে দেখার কথা বলে সাদ্দাম নাজমাকে ১৫ ফেব্রুয়ারি কৌশলে তার বাড়িতে নিয়ে আসে। এরপর নাজমার পরিবারের কাছে সেই ৮০ হাজার টাকার জন্য চাপ দেয় সে। আমরা টাকা দিতে রাজি না হলে সোমবার রাতে নাজমাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে সাদ্দামের পরিবার।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাকিলা বলেন, নাজমার ঝুলন্ত মরদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। এছাড়াও রহস্য উদঘাটনে তদন্ত চলছে। এ ঘটনায় সাদ্দামের বাবা বাবু মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

সারাদিন/১৮ফেব্রুয়ারি/টিআর/এএইচ