সুবিধাবাদীরা আমাদের সুবিধা নেওয়ার পরেও ষড়যন্ত্র করে: তোফায়েল আহমেদ

সাবেক বাণিজ্য মন্ত্রী ও সংসদ সদস্য তোফা‌য়েল আহ‌মেদ বলেন, দলের ম‌ধ্যে কিছু সু‌বিধাবাদী লোক আছে। তারা কোনো কা‌জে আসেনা না। আবার তাদের পাওয়াও যায় না। কিন্তু এদের যখন সু‌বিধার দরকার হয়, তখন হঠাৎ করেই হা‌জির হয়। আর তারা আমাদের সুবিধা নেওয়ার পরেও আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। এজন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সোমবার (২ ডিসেম্বর) দুপু‌রে ভোলার বোরহানউদ্দিন উপ‌জেলা আওয়ামী লী‌গের ত্রি-বা‌র্ষিক স‌ম্মেল‌নে প্রধান অতিথির বক্তব্যে টে‌লি কনফা‌রেন্সে এসব কথা ব‌লেন তি‌নি।

তিনি আ‌রও ব‌লেন, আমি ভোলা-২ আসন তথা বোরহানউ‌দ্দিন ও দৌলতখান উপজেলার মানুষের কাছে ঋণী। ওই আসন থে‌কে আমি চার চার বার এম‌পি নির্বাচিত হয়েছি। আমার জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও তাদের এই ঋণ পরিশোধ করে যাবো।

সোমবার সকালে বোরহানউদ্দিন আব্দুল জাব্বার মহাবিদ্যালয়ের মা‌ঠে এ সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামী লী‌গের সভাপতি ফজলুল কা‌দের মজনু মোল্লা। অনুষ্ঠা‌নে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রা‌খেন, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ম‌মিন টুলু।

এসময় কাউন্সিলের মাধ্য‌মে মো. জসিম উদ্দিন হায়দারকে সভাপতি ও আলহাজ্ব রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সারাদিন/২ডিসেম্বর/আইআর