মানিকগঞ্জে বর্ণন আবৃত্তি চক্রের আয়োজনে বসন্তমেলা

মানিকগঞ্জ সংবাদদাতামানিকগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, ১৫/০২/২০২০

মানিকগঞ্জে বর্ণন আবৃত্তি চক্রের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় ‘আমরা আনিব রাঙা প্রভাত’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ‘বসন্তে ভালোবাসা’ শীর্ষক দিনব্যাপী বসন্তবরণ উৎসব ও বসন্তমেলা-১৪২৬ অনুষ্ঠিত হয়েছে। শুক্রাবার (১৪ ফেব্রুয়ারি) মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী এ মেলা চলে।

অনুষ্ঠানে বর্ণন আবৃত্তি চক্রের সভাপতি ফারজানা হোসেন খান পুনমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব এস.এম ফেরদৌস, বিশেষ অতিথি ছিলেন ইডেন কলেজের সহকারি অধ্যাপক আফরোজা আখতার নাসরীন, মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আ.ফ.ম সুলতানুল আজম খান আপেল ও বর্ণন আবৃত্তি চক্রের উপদেষ্ঠা জনাব সাইফুদ্দিন আহমেদ নান্নু।

জেলা প্রশাসক জনাব এস.এম ফেরদৌস বলেন, আমাদের সকলের লক্ষ হোক ভালোবাসা ও সম্প্রীতির সোনার বাংলাদেশ গড়ে তোলা। আমি বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি বর্ণন আবৃত্তি চক্রকে এতো সুন্দর অনুষ্ঠান আয়োজন করার জন্য।

সুলতানুল আজম খান আপেল বলেন, বিশ্ব ভালোবাসা দিবসে ও মুজিববর্ষের প্রাক্কালে আমাদের লক্ষ হোক ভালোবাসা ও সম্প্রীতিতে ভরপুর বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলা। ধন্যবাদ জানাচ্ছি বর্ণন আবৃত্তি চক্রকে এত সুন্দর আয়োজন করার জন্য।

ফারজানা হোসেন খান পুনম বলেন, বিশ্ব ভালোবাসা দিবসে ও পহেলা বসন্তে বর্ণন আবৃত্তি চক্রের পক্ষ থেকে সকলকে বিশ্ব ভালোবাসা দিবস ও বসন্তের শুভেচ্ছা। আমরা সুন্দর ভাবে এই বসন্তবরণ অনুষ্ঠান ও বসন্তমেলা আয়োজন করার চেষ্টা করেছি। এরকম আয়োজন ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

সারাদিন/১৫ফেব্রুয়ারি/এএইচ