ইরফানের ‘আংরেজি মিডিয়াম’-এর ট্রেলার প্রকাশ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, ১৩/০২/২০২০

বলিউডের রোমান্টিক অভিনেতা ইরফান খান অভিনীত ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার ট্রেলার প্রকাশ পেয়েছে। বুধবার (১২ফেব্রুয়ারি) সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মাডক ফিল্মসের ইউটিউব চ্যানেলে ট্রেলারটি প্রকাশ পেয়েছে। প্রকাশের একদিনের মধ্যেই ট্রেলারটি দেখা হয়েছে প্রায় ৬৯ লাখ বার।

কমেডি-ড্রামা ‘হিন্দি মিডিয়াম’ এর সিক্যুয়েল এটা। এর মধ্যে ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াই করেছেন ইরফান, তার অনুরাগীরা অপেক্ষায় ছিলেন আংরেজি মিডিয়াম-এর জন্য। ইরফান ও রাধিকা ছাড়া ছবিতে রয়েছেন করিনা কপূর, রণবীর শোরে ও ডিম্পল কাপাডিয়া। পরিচালনায় হোমি আদজানিয়া।

ট্রেলারে দেখা গেছে, স্কুলের বার্ষিক অনুষ্ঠানে তারিকার হাতে তুলে দেওয়া হচ্ছে বিশেষ পুরস্কার। মেয়ের কৃতিত্বের জন্য মঞ্চে ডাকা হল বাবা চম্পক গোস্বামীকে। তিনি আবার বিশেষ ইংরাজি বলতে পারেন না। “Inside I am very emotional, outside I am very happy!”- এই দুটি বাক্যেই নিজের বক্তব্য শেষ করলেন চম্পক। এদিকে স্কুলে ভালো রেজাল্ট করার পর লন্ডনের কলেজে ভর্তি হওয়ার স্বপ্ন বিভোর তারিকা। তবে তার জন্য যে টাকার প্রয়োজন, তা দেওয়ার সামর্থ নেই চম্পকের।

এমনই একটি গল্প নিয়ে তৈরি হয়েছে ‘আংরেজি মিডিয়া’-এর গল্প।সিনেমাটিতে ইরফানের মেয়ের ভূমিকায় রয়েছেন রাধিকা মদন। বাবার কাছে তিনি আবদার করেছেন ইংল্যান্ডে পড়তে যাবেন বলে। সেই স্বপ্ন সফল করতে পারবেন কি ইরফান? তা নিয়ে এগিয়েছে গল্প।

সারাদিন/১৩ফেব্রুয়ারি/এএইচ