নওগাঁয় অন্তঃসত্ত্বা নারীর মৃতদেহ উদ্ধার, স্বামী পলাতক

নওগাঁ সংবাদদাতানওগাঁ সংবাদদাতা
প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, ১৩/০২/২০২০

নওগাঁর মান্দায় আকতারুন বিবি নামে এক অন্তঃসত্ত্বা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। বৃহস্পতিবার (১৩ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার গনেশপুর ইউনিয়নের মীরপুরগ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আকতারুন বিবি গনেশপুরের মীরপুরগ্রামের আপেল শেখের স্ত্রী।

নিহত আকতারুন বিবির স্বজনদের অভিযোগ, সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেন আপেল শেখ। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে আকতারুন বিবিকে শারীরিক ও মানুষিক নির্যাতন চালিয়ে আসছিল আপেল। যৌতুক না পেয়ে মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলেও দাবি করেন তারা।

নিহতের শাশুড়ি আফিজান বিবি জানান, ‘বুধবার সন্ধ্যার পর খাবার খেয়ে পুত্রবধূ ও নাতি তাদের ঘরে চলে যায়। এরপর আমিও শুয়ে পড়ি। ছেলে আপেল শেখ তখনও বাড়ি ফেরেনি। হঠাৎ রাত সাড়ে ৯টার দিকে পুত্রবধূর চিৎকারে ঘুম ভেঙে যায়। এরপর জানতে পারি সে বিষপান করেছে। পরে মান্দা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।’

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় নিহতের বাবা আতোয়ার সরদার বাদি হয়ে জামাই ও বেয়ানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

সারাদিন/১৩ফেব্রুয়ারি/টিআর/এএইচ