বাংলাদেশের ক্রিকেটে ইতিহাসে এটিই সেরা: পাপন

বিশেষ প্রতিবেদকবিশেষ প্রতিবেদক
প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, ১২/০২/২০২০

বাংলাদেশের ক্রিকেটে ইতিহাসে এটিই সেরা। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেটের দলের সাফল্য অন্য যেকোনো অর্জনের চেয়ে সর্বোচ্চ। যুবাদের এই প্রাপ্তির সঙ্গে কোনো কিছুর তুলনা হয় না বলে জানিয়েছেন বিসিবি সভাপতি সভাপতি নাজমুল হাসান পাপন।

বুধবার (১২ ফেব্রুয়ারি) তিনি বিসিবি কার্যলয়ে সাংবাদিকদের এমনটাই জানান। এছাড়াও, যুবাদের নিয়ে বিভিন্ন পরিকল্পনার কথা জানান তিনি।

পাপন বলেন, বিশ্বকাপ বিশ্বকাপ। এর উপরে কিছু হতে পারে না। এসিসির জন্য সবচেয়ে বড় টুর্নামেন্ট এশিয়া কাপ, আইসিসির জন্য বিশ্বকাপ। তিনি বলেন, ক্রিকেটে বিশ্বকাপের উপরে কিছু হয় না। এই চ্যাম্পিয়ন আগামী দুই বছর থাকবে বাংলাদেশ। এই সময়টাতে আমরা গর্বে থাকতে পারব, এটাই বড় কথা।

আর আগে, বিশ্বকাপ জয় করে বীরের বেশে দেশে ফিরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। বিমানবন্দরে তাদের উষ্ণ সংবর্ধনা জানান বিসিবির ঊর্ধ্বতন কর্তা ব্যক্তিরা। ছিলেন ক্রীড়া প্রতিমন্ত্রীও। বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৫৫ মিনিটে ইয়াং টাইগারদের বহনকারী বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এর আগে, যুবাদের বরণ করতে এয়ারপোর্টের বাইরে জড়ো হয় হাজারো মানুষ। এ সময় বাংলাদেশ বাংলাদেশ স্লোগানে প্রকম্পিত হয় পুরো এলাকা।