ভালোবাসার গল্প নিয়ে মেহজাবিনের ২৩ নাটক

বিনোদন প্রতিবেদকবিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, ১২/০২/২০২০

তরুণ প্রজন্মের প্রিয় নায়িকা মেহজাবিন চৌধুরী। ভক্ত মনে এক অন্যরকম জায়গা করে নিয়েছেন তিনি। ছোটপর্দায় তার নাটক মানেই এখন হিট। লাক্স সুপাস্টার এই অভিনেত্রীর ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে ২৩টি নাটক।

নাটকগুলোর মধ্যে প্রকাশিত হয়েছে তিনটি নাটক। এগুলো হলো- ‘প্রতিদিন’, ‘এ মন আমার’ ও ‘ঘরে ফেরা’। তিনটি নাটক সাড়া ফেলেছে দর্শক মনে। বাকী ২০টি নাটক ১৩ ফেব্রুয়ারি থেকে দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও ইউটিউবে দেখা যাবে।

নাটকগুলো হলো- মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘গজদন্তিণী’, সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘শিফট ’ অরুঙ্গজেবের পরিচালনায় ‘সিগনেচার’, কাজল আরেফিন অমির পরিচালনায় ‘স্যার আই লাভ ইউ’, মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘মেমোরিস’, এল আর সোহেলের পরিচালনায় ‘দৃষ্টি’, মুহিদুল মহিমের পরিচালনায় ‘ফটো ফ্রেম’ ও ‘হৃদয় ভাঙা ঢেউ’।

সাগর জাহানের পরিচালনায় ‘ফিরে এসো রুবি’, মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘চারুর বিয়ে’, বি ইউ শুভর পরিচালনায় ‘ব্রেকআপ এজেন্সি’ ও ‘অবাক প্রেম’, সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘অপরূপা’, মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘রুদ্র আসবে বলে’, অনন্য ইমনের পরিচালনায় ‘সি লাভস মি’, মুহিদুল মহিমের পরিচালনায় ‘সুমি আর সাথে তুমি’ ও ‘ফ্যাশান’।

এছাড়া ভিকি জাহেদের ‘রেহনুমা’, মোহন আহমেদের ‘নেই তুমি’ ও মাহমুদুর রহমান হিমি পরিচালনায় ‘কেনো’ শিরোনামের ৩টি নাটকে দেখা যাবে মেহজাবিনকে।

মেহজাবিন বলেন, ‘বিশেষ দিবস মানেই বাড়তি ব্যস্ততা। এবার দর্শক চাহিদার কথা মাথায় রেখেই নির্মাতারা বৈচিত্রময় নাটক নির্মাণ করেছেন। বেশ কিছু চরিত্র পেয়েছি যেখানে কাজ করে আমি তৃপ্ত। আশা করি এসব নাটক দর্শকের মন ছুঁয়ে যাবে।’

লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ২০০৯ সালে চ্যাম্পিয়ন হয় মেহজাবিন। এরপর থেকেই মিডিয়াতে আগম ঘটে এ অভিনেত্রীর। মেহজাবীন অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ।

সারাদিন/১২ফেব্রুয়ারি/টিআর/এএইচ