জন্মদিনের পার্টিতে পরিচালককে ‘জড়িয়ে চুম্বন’ মিমির

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, ১২/০২/২০২০

ভারতের পশ্চিম বঙ্গের সাংসদ ও টলিউডের হার্টথ্রব নায়িকা মিমি চক্রবর্তী। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) ৩১ বছরে পা রাখেন এই অভিনেত্রী। জন্মদিনের পার্টিতে অভিনেত্রী-অভিনেতা ও পরিচালকদের উপস্থিতিতে পার্টি হয়ে উঠে তারার হাট। অনুষ্ঠানে তারকাদের উপস্থিতিকে ছাপিয়ে মিমির চুম্বনের রসায়ন বেশি বেশি নজর কেড়েছে নেটিজেনদের।

পার্টিতে পরিচালক বিরসা দাশগুপ্তকে চুমুই নেটিজেনদের খোড়াক হলেন এই অভিনেত্রী। মিমির চুম্বনের স্থিরচিত্রটি নিজের ইনস্ট্রাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন পরিচালক। এতেই শোরগোল শুরু হয়ে যায় টলি পাড়ায় তাহলে কি মনে মানুষ পেয়ে বসেছেন মিমি?

আসলে এটা তেমন কিছু নয় পুরো ঘটনাটাই ঘটেছে নেহাতই বন্ধুত্বের খাতিরে। ‘গ্যাংস্টার’ থেকে ‘ক্রিসক্রস’ বিরসার বহু ছবিতেই অভিনয় করেছেন মিমি। তাই তাদের বন্ধুত্ব বহু পুরনো। তবে শুধুই বিরসা দাশগুপ্ত নন, জন্মদিনে উপস্থিত পরিচালকের স্ত্রী বিদিপ্তা চক্রবর্তীকেও চুমু খেতে দেখা গিয়েছে মিমিকে। বিদিপ্তার সঙ্গেও বেশ ভালো বন্ধুত্ব রয়েছে মিমির।

এদিন জন্মদিনে শুভেচ্ছার বন্যায় ভেসেছেন অভিনেত্রী। অনেকেই আবার ফুলের বোকেসহ অনেক উপহার পাঠিয়েছেন অভিনেত্রীকে। যারা যারা তাকে শুভেচ্ছা জানিয়েছেন, তাদের সকলকে একটি ভিডিও শেয়ার করে ধন্যবাদ জানাতেও ভোলেননি মিমি।

প্রসঙ্গত, সাংসদ হওয়ার পর থেকে এখনও পর্যন্ত পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। তবে খুব শ্রীঘ্রই এমভিএফ-এর ‘ড্রাকুলা স্যার’ ছবির মাধ্যমে পর্দায় ফিরছেন অভিনেত্রী। দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় এই ছবিতে মিমির বিপরীতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। এদিকে মঙ্গলবার মিমির ৩১-এর জন্মদিনেই মুক্তি পেয়েছে তার দ্বিতীয় মিউজিক অ্যালবাম ‘পরি হুঁ ম্যায়’।

সারাদিন/১২ফেব্রুয়ারি/টিআর/এএইচ