একান্তে সময় কাটাতে বিদেশ যাচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, ১১/০২/২০২০

টলিউডের জনপ্রিয় কমেডি অভিনেতা অঙ্কুশ হাজরা। সময় পেলেই ভালোবাসার মানুষ ঐন্দ্রিলাকে নিয়ে বিদেশ ঘুরে আসা ধরাবাঁধা নিয়ম হয়ে দাঁড়িয়েছে। কখনও আইল্যান্ড আবার কখনও বা দুবাই। অঙ্কুশ-ঐন্দ্রিলা গোল দিয়ে যাচ্ছেন সেই আট বছর ধরে। আবারও একটা লম্বা ছুটি কাটাতে বিদেশে পাড়ি দিচ্ছেন তারা। মার্চ মাসেই যাবেন তারা। ব্যস্ততা থেকে এক টুকরো সময় বার করে অন্তরঙ্গতায় ডুবতে চলেছেন ওই পাওয়ার কাপল।

ভক্তমনের কৌতুহল কোথায় যাচ্ছেন তারা? এর উত্তরও দিয়ে দিলেন তারা। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের মাধ্যমে ভক্তদের জানিয়েও দিলেন সেই কথা জানালেন, মার্চে ইউরোপ প্ল্যান করেছেন তারা। ওখানেই কদিন চুটিয়ে মজা করা, নিভৃতে সময় কাটানো, আড্ডা আর অনেকখানি প্রেম করে তবেই কাজে ফিরেবেন তারা।

হাতে রয়েছে একগাদা কাজ। শুভশ্রীর সঙ্গে নতুন ছবি নিয়ে বেজায় ব্যস্ত অঙ্কুশ। ও দিকে ঐন্দ্রিলার মেগার কাজ শেষ হয়েছে কিছু দিন আগে। আসছে নতুন কাজের অফার।

দু’দিন আগে অঙ্কুশের সঙ্গে একটি ছবি পোস্ট দিয়েছিলেন ঐন্দ্রিলা। তাতে অঙ্কুশের উদ্দেশে লেখা ঐন্দ্রিলার ছোট্ট বার্তা, ‘স্বপ্ন বাস্তবে পরিণত হওয়ার অপেক্ষায়…’ এর পরেই শুরু হয়েছিল জল্পনা। অবশেষে কি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা? কমেন্ট বক্সে উপচে পড়েছিল হাজারও প্রশ্ন, জল্পনা-কল্পনা।

সারাদিন/১১ফেব্রুয়ারি/এএইচ