‘খালেদা জিয়ার গায়ে জ্বর ও ডান হাত বেঁকে গেছে’

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, ১১/০২/২০২০

খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম দাবি করে বলেছেন, বঙ্গবন্ধু মেডিক্যালে বিশ্ববিদ্যালয়ে কারা হেফাজতে চিকিৎসাধীন প্রাক্তন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নয়। তার গায়ে জ্বর। ডান হাত বেঁকে গেছে। এই মুহূর্তে প্রাক্তন এই প্রধানমন্ত্রীকে বিদেশে না পাঠালে যেকোনো পরিস্থিতি হতে পারে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তার বড় বোন সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি অবিলম্বে বোন খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

এর আগে দুপুর তিনটার পর কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যান তার পাঁচ স্বজন।

সেলিমা ইসলাম ছাড়াও স্বজনদের মধ্যে ছিলেন খালেদা জিয়ার বেয়াইন মিসেস ফাতিমা রেজা, ভাগনি শাহিনা জামান খান, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাবি মিসেস কানিস ফাতিমা।

এর আগে ৫ জানুয়ারি ও সবশেষ ২৪ জানুয়ারি বেগম জিয়ার সঙ্গে তার স্বজনরা সাক্ষাৎ করেন।

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি। শারীরিক অসুস্থতার কারণে ২০১৯ সালের ১ এপ্রিল থেকে কারা হেফাজতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে তিনি চিকিৎসাধীন।

সারাদিন/১১ফেব্রুয়ারি/টিআর