সৃজিত যা দিয়েছে সেটাই ভ্যালেন্টাইন ডে’র গিফট: মিথিলা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, ১০/০২/২০২০

বাংলাদেশের আলোচিত অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। বিয়ে করেছেন ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত বন্দ্যোপাধ্যায়কে। দুই জন একসঙ্গে না থাকলেও সময় পেলে এপার ওপার আসা যাওয়া করে দুজনই।

ভালোবাসা দিবস উপলক্ষে মিথিলার একটি টেলিড্রামা আসছে। টেলিড্রামাটির নাম ‘প্রাইসলেস’। এ বিষয়েই সম্প্রতি মিথিলার সাক্ষাৎকার নেয় ভারতের প্রভাবশালী বাংলা পত্রিকা আনন্দবাজার।

সাক্ষাৎকারে আনন্দবাজারের প্রতিবেদক মিথিলাকে প্রশ্ন করেন, বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন ডে-র উপহার হিসেবে কিছু ভেবেছেন কী? উত্তরে মিথিলা বলেন, ‘আমাদের যেহেতু একসঙ্গে থাকার দিনগুলোই ভ্যালেন্টাইন ডে তাই ওই সময় সৃজিত আমায় যা দিয়েছে সেটাই আমার ভ্যালেন্টাইন গিফট। ধরুন আমরা শপিং এ গেলাম, সৃজিতের শাড়ি খুব প্রিয় ও পছন্দ করে কিনে দিল!

তিনি বলেন, ‘আমাদের বিয়ের খবরের সবটাই ভারত থেকে প্রকাশিত হয়েছিল তাই এ বার ভ্যালেন্টাইন ডে-র গল্প আড্ডা আমরা বাংলাদেশ মিডিয়ার সঙ্গে ভাগ করে নিয়েছি’।

প্রথম প্রেম দিবসে উপহার দেওয়া-নেওয়ার বিষয় কী থাকছে? এমন প্রশ্নে মিথিলা বলেন, ‘সময়! আমি আর সৃজিত সময় খুঁজে বেড়াই। এই ভালবাসার দিনে আমার মনে হয় সৃজিত আর আমি যে উপহার একে অপরকে দিতে চাই তা হল সময়’

সারাদিন/১০ফেব্রুয়ারি/এএইচ