বরিশাল জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত বানারীপাড়া থানার জাহিদ

বানারীপাড়া সংবাদদাতাবানারীপাড়া সংবাদদাতা
প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, ০৯/০২/২০২০

ক্যাপশন ৪

দায়িত্বশীলতার সাথে দায়িত্ব পালন করায় বানারীপাড়া থানায় কর্মরত জাহিদুল ইসলাম বরিশাল জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন। রোববার (৯ফেব্রুয়ারি) সকালে বরিশাল জেলা পুলিশ লাইন্সে জেলা পুলিশের মাসিক অপরাধ দমন ও কল্যাণ সভায় তাকে শেষ্ঠ এএসআই হিসেবে ঘোষণা করা হয়।

সভায় এএসআই জাহিদুল ইসলামের হাতে সম্মাননা ক্রেস্ট এবং সনদ তুলে দেন পুলিশ সুপার। এই পুরস্কার আগামীতে আরও ভালো কাজ করতে উৎসাহ যোগাবে বলে আশাবাদ ব্যক্ত করেন করেন এএসআই জাহিদুল ইসলাম।

পুলিশ সুপার সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রাকিব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফরহাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) নাঈমুল ইসলাম, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, সহকারী পুলিশ সুপার সুশান্ত কুমার ও মো. শামস, জেলার ১০ থানার ওসি এবং জেলা পুলিশের সকল অফিসার্স ফোর্স উপস্থিত ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, এএসআই জাহিদ সব সময় অসহায় ও দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সমস্যা সমাধানে সব সময় অগ্রগামী থাকে। তিনি কখনও উপজেলার প্রত্যন্ত এলাকায় বেহাল হয়ে পড়া রাস্ত-ঘাট নিজ হাতে সংস্কার ও পরিস্কার করে ব্যবহার উপযোগী হিসেবে গড়ে তুলে, কখনও অসহায় মানুষের পাশে অভিভাবকের ভূমিকায় দাঁড়িয়ে আবার কখনও হতদরিদ্র শিক্ষার্থীর লেখা-পড়ার দায়িত্ব নিয়ে শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন।

এছাড়াও তিনি চলতি এসএসসি পরীক্ষার শিক্ষার্থীদের অভিভাবকদের জন্য বানারীপাড়া ডিগ্রী কলেজ ও বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে দুটি ‘অভিভাবক ছাউনী’ তৈরি করে আলোচনায় চলে আসেন। পরীক্ষা চলাকালীন সময়ে সন্তানদের পরীক্ষার হলে রেখে বাহিরে দাঁড়িয়ে থাকার পরিবর্তে একটু শীতল ছাঁয়ায় বসতে পেরে তার এ উদ্যোগকে কৃতজ্ঞ চিত্তে সাধুবাদ জানান অভিভাবকরা।

সারাদিন/ ৯ফেব্রুয়ারি/ এএইচ