মানারাত ইন্টারন্যাশনাল এর শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, ০৮/০২/২০২০

চট্টগ্রামে এক্সপোর্ট ও ইম্পোর্ট এবং সিএন্ডএফ এজেন্ট মানারাত ইন্টারন্যাশনাল এর শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (৮ফেব্রুয়ারি) প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন চট্টগ্রাম চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি জনাব মাহবুবুল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএন্ডএফ চট্টগ্রাম কাস্টমসের সাধারণ সম্পাদক জনাব আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু ও বারভিটার সহসভাপতি জনাব আনোয়ার সাদাত, প্রতিষ্ঠানের চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ ইব্রাহিম ও ম্যানেজিং ডিরেক্টর মাহমুদুল হাসান রনি।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক মীর জামাল হোসেন, অতিথিদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান মানারাত ইন্টারন্যাশনাল এর পরিচালক আবু বক্কর ছিদ্দিক এবং এক্সিকিউটিভ পরিচালক আসাদুর রহমান । প্রতিষ্ঠনের পক্ষ থেকে অতিথিদের স্মারক ক্রেস্ট প্রদান করেন প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর মাহমুদুল হাসান রনি।

পরবর্তীতে কেক কেটে প্রতিষ্ঠানের শুভ যাত্রা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন চট্টগ্রাম চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি জনাব মাহবুবুল আলম। এছাড়া আরো উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলার সমিতির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ ইমন প্রমুখ।

সারাদিন/৮ফেব্রুয়ারি/ এএইচ