শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে শীতকালীন পিঠা উৎসব

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, ০৮/০২/২০২০

 

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে দেশীয় পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে। বুধবার (৫ ফেব্রুয়ারী ) সকাল ৯টায় বার্ন ইনস্টিটিউটের অডিটোরিয়ামে এ উৎসব শুরু হয়। চলে দুপুর ১টা পর্যন্ত।

উৎসবে বিভিন্ন ধরণের দেশীয় পিঠা পরিবেশন করা হয়। এর মধ্যে ছিল ভাপা পিঠা , পুলি পিঠা , পাটিসাপটা এবং চিতল পিঠা ও হাঁসের মাংস।

শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারী ইউনিট এর পরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম ও কো-অর্ডিনেটর ডা. সামন্ত লাল সেন এর সার্বিক তত্ত্বাবধানে পিঠা উৎসবে উপস্থিত ছিলেন, অফিসার্স ক্লাব এর সাধারণ সম্পাদক ও অতিরিক্ত সচিব মেসবাহউদ্দিন , বিএমএ-এর সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন , ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনেরাল মোহাম্মদ মিজানুর রহমান , স্বাচিপ সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সলান , আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও চিকিৎসক নেতা ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু , শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া , বিএসএমএমইউ এর অধ্যাপক ডা. মামুন আল মাহতাব , বার্ন ইনস্টিটিউটের অধ্যাপক ডা. লুৎফর কাদের লেনিন, অধ্যাপক আবু হানিফ টাবলু ও ঢামেকসু সাবেক ভিপি ডা. বিদ্যুৎ বড়ুয়া , বার্ন ইনস্টিটিউটের সহকারী পরিচালক ও সহকারী অধ্যাপক ডা. হোসেন ইমামসহ অন্যান্য চিকিৎসক বৃন্দ।

সারাদিন/৮ফেব্রুয়ারি/ এএইচ