জুয়া খেলায় ১৪ জন কারাগারে

দিনাজপুর সংবাদদাতাদিনাজপুর সংবাদদাতা
প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, ০৭/০২/২০২০

জুয়া খেলার সময় ১৪ জনকে আটক করেছে পুলিশ। আর সেই ঘটনাটি ঘটেছে দিনাজপুরের বিরামপুরে একটি বাড়িতে। আর বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুর রহমান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে বিরামপুরের কসবা সাগরপুর গ্রামে নুরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে এই ১৪ জুয়াড়িকে আটক করে কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকালে পুলিশ তাদের দিনাজপুর কারাগারে পাঠিয়েছে বলে নিশ্চিত করেছেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন বিরামপুর উপজেলার খিয়ার মামুদপুর গ্রামের সুজন ইসলাম (২০) শামিম হোসেন (২৫), জুয়েল রানা (৩০), কসবা গ্রামের দুলাল হোসেন (৩৮), রবিউল ইসলাম (২৫), নুরুল ইসলাম (৪৮),আবুল কালাম (৪০), আমিনুল ইসলাম (২৮), আনোয়ার হোসেন (৩০), মিরাজুল মন্ডল (৪৫), আবুল কালাম (৫০), রেজাউল হোসেন (২০), মাহবুর আলম (৪৮), ভাইগড় দক্ষিণ জগন্নাথপুর গ্রামের মেছের আলী (৪৫)।

বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির জানান, বিরামপুর উপজেলার কসবা সাগরপুর গ্রামে নুরুল ইসলামের বাড়িতে সপ্তাহে রবি ও বৃহস্পতিবার রাতে জুয়ার আসর বসে। এমন খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে অভিযান চালিয়ে আসর থেকে ১৪ জুয়াড়িকে আটক করে। পরে আটককৃতদের বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুর রহমানের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ১৪ জুয়াড়িকে পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

সারাদিন/৭ফেব্রুয়ারি/টিআর