সিলেটে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সিলেট সংবাদদাতাসিলেট সংবাদদাতা
প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, ০৬/০২/২০২০

সিলেটের দক্ষিণ সুরমায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শাফিয়া খাতুন (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই জন।

বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার তেলিবাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাফিয়া দক্ষিণ সুরমার তেঁতলী ইউনিয়নের দক্ষিণ বলদি গ্রামের মাখন হোসেন খানের স্ত্রী। আহতেরা হলেন- শাফিয়ার দেবর নুর হোসেন খান (৩৫) ও অটোরিকশার চালক শাহিন আহমদ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, দুপুরে সিলেট-ঢাকা মহাসড়কে সিলেটগামী হবিগঞ্জ এক্সপ্রেস বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা শাফিয়ার মৃত্যু হয়। এ সময় শাফিয়ার দেবর নুর হোসেন খান (৩৫) ছাড়াও অটোরিকশার চালক শাহিন আহমদ গুরুতর আহত হন।

এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা হবিগঞ্জ এক্সপ্রেস বাসটিকে আটক রেখে প্রায় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজলি জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে।

সারাদিন/৬ফেব্রুয়ারি/ এএইচ/টিআর