বলিউডের ১০ অভিনেত্রীর বিলাসী হ্যান্ডব্যাগের দাম জেনে নিন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, ০৬/০২/২০২০

বলিউডের নায়িকাদের বিলাসী জীবন নিয়ে ভক্তদের মধ্যে সব সময়েই থাকে কৌতুহল। জানতে চান তাদের ব্যবহার্য প্রসাধনি ও বিভিন্ন জিনিসপত্র সম্পর্কে। আজকে সারাদিন ডট কমের পাঠকদের জানাব বলিউডের শীর্ষ ১০ নায়িকার ব্যবহৃত হ্যান্ডব্যাগের দাম।

চলুন জেনে নেয়া যাক কার হ্যান্ডব্যাগের দাম কত-

আলিয়া ভাট
এই মুহূর্তে বলিউড সেলেবদের প্রথম সারিতেই রয়েছেন মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাট। তার সংগ্রহে রয়েছে অসংখ্য হাত-ব্যাগ। জানা গেছে তার ব্যবহৃত একেকটি হাত ব্যাগের দাম ১ লাখ টাকা।

আনুষ্কা শর্মা
ভারতের ড্যাশিং ওপেনার বিরাট কোহলির স্ত্রী আনুষ্কা শর্মা। অত্যন্ত ক্যাজুয়াল পোশাকেও অনবদ্য লাগে তাকে। কারণ ফ্যাশনের গোপন মন্ত্র তার জানা। জিনস, শার্ট আর সঙ্গে হাতে ঝোলানো একটা স্মার্ট ব্যাগ। ব্যস, মুহূর্তেই গ্ল্যামারস হয়ে ওঠেন তিনি। সাধারণত ‘ফ্রেন্ডি মনস্টার’ ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করতে পছন্দ করেন বিরাট-গিন্নি। যার আনুমানিক মূল্য ১ লাখ ২০ হাজার।

জ্যাকলিন ফার্নান্ডেজ
জ্যাকলিন ফার্নান্ডেজ। ৩৪ বছরের এই শ্রীলঙ্কান বিউটি ক্যারিশমায় হুঁশ হারান নেটিজেনরা। ‘গুচ্চি’ ব্র্যান্ডের হ্যান্ডব্যাগ সবচেয়ে পছন্দ জ্যাকলিনের। সাধারণত এই ব্র্যান্ডের হ্যান্ডব্যাগের দাম শুরুই হয় ১ লাখ টাকা থেকে।

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া সব সময়েই চেষ্টা করেন পোশাক-আশাকের ব্যাপারে স্বতন্ত্র থাকতে। ‘ভ্যালেন্টিনো গারাভানি রকস্টাড’ ব্র্যান্ডের ব্যাগ সবচেয়ে বেশি পছন্দ তার। এই ব্যান্ডের যে ব্যাগটি তিনি ব্যবহার করেন তার আনুমানিক মূল্য ১ লাখ ২৫ হাজার টাকা।

কারিনা কাপূর
হাত-ব্যাগের ব্যাপারে প্রিায়ঙ্কা, আনুষ্কা, আলিয়াকে গুনে গুনে দশ গোল দেবেন কারিনা কাপূর! তার ব্যাগের সংগ্রহ বোধহয় সবচেয়ে বেশি। ‘হারমিস বিরকিন এপসম’ ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করেন তিনি। তার দাম ৮ লাখ ২৬ হাজার টাকা!

সোনম কাপূর
স্টাইল স্টেটমেন্ট হওয়ার কোনও সুযোগ মিস করেন না সোনম কাপূর। ‘দিওর’, ‘হারমিস কেলি’র মতো নানা দামি ব্র্যান্ডের ব্যাগ রয়েছে তার সংগ্রহে। তবে তার সবচেয়ে পছন্দ ‘শ্যানেল’ ব্র্যান্ড। এই ব্যাগের আনুমানিক দাম ৪ লাখ টাকা।

দীপিকা পাডুকোন
করিনার মতো দীপিকা পাডুকোনও। ব্যাগের ব্যাপারে দুজনের পছন্দ হুবহু এক। কারণ করিনার মতো দীপিকাও ‘হারমিস কেলি’ ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করেন। তার ব্যাগের দামও তাই আনুমানিক ৮ লাখ ২৬ হাজার টাকা।

শিল্পা শেট্টি
ভক্তদের জন্য সব সময়েই নতুন নতুন ফ্যাশন ট্রেন্ড সেট করে দেন শিল্পা শেট্টি। বেশিরভাগ সময়েই তার হাতে ‘দিওর’ ব্র্যান্ডের ব্যাগ দেখা যায়। যার দাম আনুমানিক ৩ লাখ টাকা।

সারাদিন/৬ফেব্রুয়ারি/টিআর/এএইচ