সালমান মুক্তাদির সঙ্গে ভিডিও নিয়ে মুখ খুললেন জেসিয়া

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, ০৪/০২/২০২০

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম। মডেল হয়েছেন বেশ কিছু নামী কোম্পানির বিজ্ঞাপনে। ভিডিও ব্লগার সালমান মুক্তাদির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী। তবে সম্পর্ক বেশি দিন টেকেনি। ভেঙে গেছে ঝগড়ার মাধ্যমে। ব্রেকআপের সেই ঝগড়ার ভিডিও ভাইরাল হয়ে ছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে বেশ বিরম্বনায় পড়েছিলেন অভিনেত্রী।

সোমবার (৩ফেব্রুয়ারি) এক সাক্ষাৎকারে ভিডিওর বিষয়ে খোলামেলা আলোচনা করলেন অভিনেত্রী জানালেন কিভাবে ভিডিওটি ধারণ করা হয়েছে।

জেসিকা বলেন, সেদিন সালমানের সঙ্গে আমার ভুল বোঝাবুঝি হয়েছিল। আমি অনেক রেগে গিয়েছিলাম। রাগে আমি সালমানের বাড়ির গেটে ধাক্কাধাক্কি করে চলে আসি। আমি ভেবেছিলাম কেউ আমার এই ঘটনা জানেনা। পরের দিন যখন ভিডিওটি ভাইরাল হয়ে যায়। তখন খুব কষ্ট পাই। আমি কখনোও চাইতামনা আমার ইমোশনাল ব্যাপারগুলো জানুক। তাই আরও বেশি কষ্ট পেয়েছিলাম।

কে ভিডিও করেছিল? এমন প্রশ্নে অভিনেত্রী বলেন, ঘটনার সময় আশেপাশে কেউ ছিলনা। সম্ভবত পাশের বাড়ির ছাদ থেকে কেউ করে থাকতে পারে। তৃতীয় পক্ষের কেউ করেছিল, বুঝিনি।

তবে সেদিন সালমান আপনার মুখোমুখি হয়নি কেন? উত্তরে জেসিকা বলেন, সময়টা খুব কঠিন ছিল। কঠিন একটা সময়ে যে–কারও মুখোমুখি হতে সাহস লাগে। আমার মনে হয়, সালমানের তা মোকাবিলার করার সাহস ছিল না। তাই সেদিন সামনে আসেনি।

সারাদিন/৪ফেব্রুয়ারি/এএইচ/টিআর