আইফা অ্যাওয়ার্ডসের সঞ্চালনায় সালমান খান

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, ০৪/০২/২০২০

হিন্দি চলচ্চিত্রের অস্কার বলে খ্যাত ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমির (আইফা অ্যাওয়ার্ডস) ২১তম আসর বসছে ভারতের মধ্য প্রদেশের ইনদোরে শহরে। এবারের আইফা অ্যাওয়ার্ডসের সঞ্চালক হিসেবে প্রথমবারের মতো দেখা যাবে বলিউডের সুপারস্টার সালমান খানকে।

সঞ্চালনা করতে সম্মতি জানিয়েছেন সালমান খান। সোমবার (৩ ফেব্রুয়ারি) আইফার সংবাদ সম্মেলনে অংশও নিয়েছেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ও মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৭ থেকে ২৯ মার্চ ইনদোরে আইফা অ্যাওয়ার্ডের ২১তম আসর অনুষ্ঠিত হবে। এতে সালমান খানকে সঞ্চালক হিসেবে দেখা যাবে এবং তার সহযোগী হিসেবে থাকবেন অভিনেতা রিতেশ দেশমুখ।

হিন্দি চলচ্চিত্রের এই মর্যাদাপূর্ণ অ্যাওয়ার্ডের আয়োজন সাধারণত নিউইয়র্ক, মাদ্রিদ, ব্যাংকক, সিঙ্গাপুরসহ বিশ্বের বিভিন্ন শহরে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে হয়ে থাকে। তবে এবার ভারতেই নাচ, গান, পুরস্কার বিতরণীতে মেতে উঠবেন তারকারা।

এটিই ভাইজানের প্রথম সঞ্চালনা নয় এর আগেও অনেক অনুষ্ঠান সফলতার সাথে সঞ্চালনা করেছেন ভাইজান। বর্তমানে তিনি কালারস টিভির ‘বিগ বস’-এর ১৩তম মৌসুম সঞ্চালনা করছেন।

সারাদিন/৪ফেব্রুয়ারি/এএইচ/টিআর