হাসপাতাল ছেড়েছেন ওবায়দুল কাদের

বিশেষ প্রতিবেদকবিশেষ প্রতিবেদক
প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, ০৪/০২/২০২০

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এখন পুরোপুরি সুস্থ। তাই তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল ছেড়েছেন বাড়ি ফিরেছেন। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে তিনি হাসপাতাল ছেড়েছেন। বিএসএমএমইউ থেকে পাঠানো এক প্রেস রিলিজে এই তথ্য জানানো হয়েছে।

বলা হয়, শ্বাসকষ্ট ও হৃদরোগজনিত সমস্যা নিয়ে ৩১ জানুয়ারি সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন ওবায়দুল কাদের। কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসানের তত্ত্বাবধানে ১ ফেব্রুয়ারি ৪১২ নম্বর কেবিনে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

তার উন্নত চিকিৎসা নিশ্চিত করতে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল। আজ মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে ওবায়দুল কাদেরকে হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান করা হয়েছে।

হাসপাতাল থেকে মন্ত্রীর বাসায় ফিরে যাওয়ার সময় উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রাক্তন উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক, কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান, অধ্যাপক ডা. এসএম মোস্তফা জামান, ডা. দীপক কুমার দাস, ডা. আরিফুল ইসলাম জোয়ারদার, ডা. শেখ ফয়েজ আহমেদ প্রমুখ।

সারাদিন/৪ ফেব্রুয়ারি/