কুষ্টিয়া আ.লীগের সভাপতি সদর খান, সম্পাদক আজগর

কুষ্টিয়া প্রতিনিধিকুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: ১২:২৪ পূর্বাহ্ণ, ২৯/১১/২০১৯

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আবার সদর উদ্দিন খানকে সভাপতি ও আজগর আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

বৃহস্পতিবার দুপুর আড়াইটায় কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এছাড়াও দলের সহ-সভাপতি হিসেবে রবিউল ইসলাম ও জাহিদ হোসেন জাফর, যুগ্ম-সাধারণ সম্পাদক মানিক ঘোষ ও ১নং সদস্য আনোয়ার আলীর নাম ঘোষণা করেন তিনি।

সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, বঙ্গবন্ধুর দৌহিত্র ও বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময়, কুষ্টিয়া-১ আসনের সাংসদ আ.ক.ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জসহ আওয়ামী লীগ নেতারা।

প্রসঙ্গত, পাঁচ বছর আগে ২০১৪ সালে সর্বশেষ সম্মেলনে গঠিত কমিটিতে সদর উদ্দিন খানকে সভাপতি ও আজগর আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।