অভিনেত্রী ফারিয়া শাহরিন শয্যাশায়ী

বিনোদন প্রতিবেদকবিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, ০২/০২/২০২০

লাক্স তারকা খ্যাত অভিনেত্রী ফারিয়া শাহরিন অভিনয় থেকে দূরে ছিলেন। কারণ তিনি লেখাপড়া নিয়ে দেশের বাহিরে ব্যস্ত ছিলেন। সম্প্রতি পড়াশুনা শেষ করে দেশে ফিরেন এই অভিনেত্রী। ফিরেই ব্যস্ত হয়ে পড়েন অভিনয়ে।

টানা অভিনয় শুরু করেন তিনি। দেড় মাস অভিনয় করার ফলে বেশ অসুস্থ হয়ে পড়েছেন ফারিয়া শাহরিন। অসুস্থের মাত্রা এত বেশি ছিল যে তাকে চিকিৎসকের দ্বারস্থও হতে হয়। প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক জানিয়েছেন, তাকে শয্যাশায়ী থাকতে হবে। আপাতত সম্পূর্ণ তাকে বিশ্রামে থাকতে হবে।

এ প্রসঙ্গে ফারিয়া শাহরিন বলেন, অনেকদিন বিরতি দিয়ে কাজে ফেরা। ফিরেই টানা কাজ করায় হঠাৎ অসুস্থ হয়ে পড়ি। মাংসপেশিতে প্রচণ্ড ব্যথা, নড়তে-চড়তেও কষ্ট হচ্ছিল। চিকিৎসক ১৫ দিনের ওষুধ আর দুই সপ্তাহের বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। এই কদিন বেশ কয়েকটি খণ্ড নাটক ও ধারাবাহিকে কাজ করেছি। হাতে বেশ কিছু কাজ বাকি আছে। শিগগিরই কাজে ফিরতে হবে। না হলে আমার কারণে পরিচালক ফেঁসে যাবেন।

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর তিনি অভিনয় করেন বেশ কিছু নাটক আর বিজ্ঞাপনে। অভিনয় করেছেন চলচ্চিত্রেও।

সারাদিন/২ফেব্রুয়ারি/টিআর